Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কবিরহাটে গৃহবধূর লাশ উদ্ধার

কবিরহাট (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৮, ৫:৪৭ পিএম

কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়ন থেকে লুবনা আক্তার রাফি (১৯) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুর ১২টার দিকে চরআলগী এলাকার হানিফ ড্রাইভারের বাড়ী থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত লুবনা আক্তার রাফি ওই বাড়ীর ফখরুল ইসলামের স্ত্রী। তার ২বছরের একটি কন্যা সন্তান রয়েছে।
নিহতের স্বামী ফখরুল ইসলাম জানান, সকালে তার স্ত্রী লুবনা বাবার বাড়ীতে যাওয়ার কথা বলে তাকে। বিকেলে কাজ থাকায় অন্যদিন যাওয়ার কথা বলে ফখরুল। পরে সে ঘর থেকে বাহিরে গেলে এর ফাঁকে বিষ প্রাণ করে লুবনা। এসময় ঘর থেকে লুবনার চটপটানোর শব্দ পেয়ে ফখরুল ও তার মা দৌঁড়ে ভিতরে এসে তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে লুবনার মৃত্যু হয়।
কবিরহাট থানার ওসি মীর্জা মোহাম্মদ হাছান জানান, খবর পেয়ে তার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করেছে। লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
তিনি আরো জানান, নিহতের ঘর থেকে যে আলামত পাওয়া গেছে তাতে নিশ্চিত হওয়া গেছে যে সে বিষপ্রাণে আত্মহত্যা করেছে। ঘটনায় আত্মহত্যায় প্ররোচনা করায় ৩০৬ধারায় একটি মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ