Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রধানমন্ত্রীর সঙ্গে বিকল্পধারার সংলাপ আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৮, ২:১৬ এএম

রাজনৈতিক দল ও জোটগুলোর সঙ্গ সংলাপের ধারাবাহিকতায় আজ গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সংলাপ হবে বিকল্পধারার নেতৃত্বাদীন যুক্তফ্রন্টের। বিকল্পধারার সভাপতি ও যুক্তফ্রন্টের চেয়ারম্যান বি চৌধুরীর নেতৃত্বে ১৫ সদস্যের প্রতিনিধি দল সংলাপে অংশ নেবেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের কাছে লেখা এক চিঠিতে বিকল্পধারার মহাসচিব এই তালিকা দিয়েছেন। চিঠিটি বৃহস্পতিবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে পৌছে দেন বিকল্পধারার সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক। প্রতিনিধি দলে সাবেক প্রেসিডেন্ট একিউএম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বে রয়েছেন বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী, গোলাম সারোয়ার মিলন, আবদুর রউফ মান্নান, ইঞ্জিনিয়ার মুহম্মদ ইউসুফ, মাহমুদা চৌধুরী, ব্যারিস্টার ওমর ফারুক, এইচ এম গোলাম রেজা, বিএলডিপির নাজিম উদ্দিন আল আজাদ, দেলোয়ার হোসেন, বাংলাদেশ ন্যাপের (একাংশ) জেবেল রহমান গানি, গোলাম মোস্তফা ভূইয়া, এনডিপির (একাংশ) খোন্দকার গোলাম মোর্ত্তুজা ও শেখ আসাদুজ্জামান।

বাম গণতান্ত্রিক জোট ঃ এদিকে সিপিবি-বাসদসহ ৮টি দলের সম্বয়ে গঠিত বাম গণতান্ত্রিক জোটকে সংলাপে অংশ গ্রহণের জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে চিঠি দেয়া হয়েছে। ##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংলাপ

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১০ জুন, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ