Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ধুনটে নববধূর লাশ উদ্ধার

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

বগুড়ার ধুনটে স্বামীর ঘর থেকে সাহিদা খাতুন (১৯) নামের এক নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে গোপালনগর ইউনিয়নের শেহুলাবাড়ী গ্রাম থেকে ওই নববধূর লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও স্থানীয়সূত্রে জানা গেছে, গোপালনগর ইউনিয়নের শেহুলাবাড়ী গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে আব্দুল মোত্তালেবের সাথে প্রায় ১০ মাস আগে মথুরাপুর ইউনিয়নের কাশিয়াহাটা গ্রামের আমিনুল ইসলামের মেয়ে সাহিদা খাতুনের বিয়ে হয়। গত বুধবার রাত ১০টায় সাহিদা খাতুনের নানীর স্বাভাবিক মৃত্যু হয়। এসংবাদ শুনে সে রাতেই যাওয়ার বায়না ধরে। কিন্তু তার স্বামী মোত্তালেব বৃহস্পতিবার সকালে তাকে নিয়ে যেতে চায়।

ধূনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। এবিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ