Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কেরানীগঞ্জে অটোরিকশা চালকের বস্তাবন্দি লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৮, ১২:০৭ এএম

ঢাকার কেরানীগঞ্জে আমবাগিচা এলাকায় একটি বাড়ি থেকে বস্তাবন্দী এক অটোরিকশা চালকের লাশ উদ্ধা করা হয়েছে। গত বুধবার রাত ১টার সময় ওই বাড়ির একটি কক্ষের ভিতরে খাটের নিচ থেকে বস্তাবন্দী অবস্থায় লাশটি দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ উদ্ধার করে। নিহত অটোরিকশা চালকের নাম মোঃ সাগর (৩০)। রাতেই ময়না তদন্তের জন্য নিহতের লাশটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। নিহত ব্যাক্তির বরিশালের মেহেন্দগঞ্জ থানায় বলে জানা গেছে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই মোঃ কামরুল ইসলাম জানান, লোক মারফত খবর পেয়ে আগানগর ইউনিয়নের আমবাগিচা এলাকায় জৈনক মোঃ ইয়াছিনের বাড়ির ভাড়াটিয়ে বাড়ির একটি কক্ষের ভিতরে খাটের নিচ থেকে বস্তাবন্দী অবস্থায় অটোরিকশা চালক সাগরের লাশ উদ্ধার করি। নিহতের মাথায় একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন এবং যৌন অঙ্গ দেহ থেকে বিচ্ছিন্ন রয়েছে। ধারনা করা হচ্ছে পরিকল্পিতভাবে তাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। নিহত সাগর ইয়াছিনের বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে থাকতো। স্থানীয় একটি রিকশা গ্যারেজে সে কাজ করতো। মাঝে মাঝে অটোরিখশা চালাতো। পাশের কক্ষে অন্য অজ্ঞাতনামা একব্যক্তি তার স্ত্রীকে থাকতো। আমরা ওই ব্যাক্তির কক্ষের ভিতরের একটি খাটের নিচ থেকে সাগরের বস্তাবন্দী লাশটি উদ্ধার করি। ধারনা করা হচ্ছে ওই ব্যক্তিটি এই হত্যাকান্ডটি ঘটিয়ে স্ত্রীকে নিয়ে উধাও হয়েছে। আমরা নিহত সাগরের প্রকৃত নাম ঠিকানা ও ঘাতকরে নাম পরিচয় জানার চেষ্টা চালাচ্ছি। এব্যাপারে বাড়ির মালিক মোঃ ইয়াছিনকে ব্যাপক জিচ্ঞাসাবাদ করা হলেও তিনি ভাড়াটিয়ে ওই ব্যক্তিদের নাম পরিচয় কিছুই বলতে পারছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ