Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

গোপালগঞ্জের কাশিয়ানীতে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রোববার ওই ছাত্রীর বাবা বাদী হয়ে কাশিয়ানী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তার বাড়ি কাশিয়ানী উপজেলার মাহমুদপুর গ্রামে। সে সাতাশিয়া শরিফুল-মরিয়ম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

ছাত্রীর পিতা শ্যামল সমাজদার জানান, শনিবার সকালে বাড়ি থেকে স্কুলের উদ্দেশ্যে বের হয়। পথিমধ্যে একই গ্রামের বরুণ বিশ্বাসের ছেলে গোপাল বিশ্বাস (২০) তাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। স্কুল ছুটির পর বাড়িতে না ফেরায় সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুজি করেও মেয়ের কোনো খবর না পেয়ে থানায় তিনি অভিযোগ দায়ের করেন।

ছাত্রীর বাবা আরেও বলেন, পাশের বাড়ির বরুণ বিশ্বাসের ছেলে গোপাল বিশ্বাস আমার মেয়েকে প্রায়ই স্কুলে যাওয়া-আসার পথে উত্ত্যক্ত করে আসছিলো। বিষয়টি গোপালের বাবা-মাকে একাধিকবার জানিয়েও কোন কাজ হয়নি। উল্টো গোপাল আমাদের বাড়ির পাশে তার বন্ধুদের নিয়ে এসে আড্ডা দেয় এবং মেয়েকে অপহরণের হুমকি দিয়ে আসছিলো।

স্থানীয় ইউপি সদস্য আশীষ কুমার মিস্ত্রী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘ঘটনার দিন বিকালে মেয়ের বাবা আমার কাছে আসেন। আমি তার আত্মীয়-স্বজন বাড়িতে তার মেয়ের ব্যাপারে খোঁজ-খবর নিতে বলি। একপর্যায় বিষয়টি ছেলের বাবা আমার কাছে স্বীকার করলে আমি তাকে মেয়ে উদ্ধার করে তার অভিভাবকদের কাছে বুঝে দিতে বলি। কিন্তু তিন দিন অতিবাহিত হলেও তিনি তা দিতে ব্যর্থ হয়েছেন।’
এ ব্যাপারে গোপালের বাবা বরুণ বিশ্বাসের সাথে মোবাইল ফোনে কথা হলে তার ছেলে ওই ছাত্রীকে নিয়ে চলে গেছে স্বীকার করে বলেন, ‘আজ (গতকাল) সোমবার সন্ধ্যার মধ্যে তাদের আমি যেভাবেই হোক হাজির করবো।’
অভিযোগের বিষয়টি নিশ্চিত করে কাশিয়ানী থানার এএসআই এম,এ খায়ের বলেন, বিষয়টি নিয়ে দু’পক্ষের মধ্যে সমঝোতা হবে বলে স্থানীয়রা জানিয়েছে। না হলে, প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ