Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার মোহনগঞ্জে ঝুলন্ত লাশ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৮, ৭:৩১ পিএম

মোহনগঞ্জ থানার পুলিশ শনিবার দুপুরে সমাজ-সহিলদেও ইউনিয়নের কমলপুর দক্ষিণপাড়া গ্রামের নিজ বসত ঘর থেকে ছালেক মিয়া (৪০) নামে এক মাদকসেবীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, কমলপুর দক্ষিণপাড়া গ্রামের নন্দু মিয়ার ছেলে ছালেক মিয়ার মৃতদেহ তার নিজ বসত ঘরে ঝুলতে দেখে শনিবার দুপুরে পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে। পরিবার ও স্থানীয় লোকজনের ধারণা, দুপুর ১২টার দিকে ছালেক মিয়া তার পরিবারের লোকজন বাড়ির সামনে কাজে ব্যস্ত থাকার সুযোগে সে নিজ বসত ঘরের একটি আঁড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।

মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শওকত আলী ঝুলন্ত লাশ উদ্ধারের কথা স্বীকার করে বলেন, সে এলাকায় একজন চিহ্নিত মাদকসেবী। তার বিরুদ্ধে মোহনগঞ্জ থানায় মাদকের একাধিক মামলাও রয়েছে। গত কয়েক মাস যাবত সে মানসিকভাবে ভারসাম্যহীন হয়ে পড়েছিল। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই মৃতের লাশ পরিবারের কাছে দাফনের জন্য হস্তান্তর করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনার

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ