Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার কেন্দুয়ায় প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৮, ৮:১১ পিএম

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় খায়রুল মিয়া (৪৫) নামক এক কৃষকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের কাউরাট কোনাপাড়া গ্রামের পশ্চিমপাড়ায়।

স্থানীয় এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, কাউরাট কোনাপাড়া গ্রামের মধ্যমপাড়া এলাকার জহুর উদ্দিনের পুত্র খায়রুল মিয়ার সাথে জমির সীমানা নিয়ে একই গ্রামের পশ্চিমপাড়া এলাকার সূর্য মুন্সীর পুত্র ফারুক মিয়ার বিরোধ দেখা দেয়। এ নিয়ে গত শুক্রবার বিকালে দুই পক্ষের মাঝে ঝগড়া হয়। এরই ধের ধরে গতকাল শনিবার সকালে খায়রুল মিয়া পশ্চিমপাড়া এলাকায় একটি দোকানে গেলে প্রতিপক্ষের হামলায় মারাত্মক আহত হয়। তাকে আশংকাজনক অবস্থায় প্রথমে কেন্দুয়া, পরে ময়মনসিংহ সর্বশেষ ঢাকায় প্রেরণ করা হলে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার মৃত্যু হয়। এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি খতিয়ে দেখতে আমি ঘটনাস্থলে যাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ