Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার চাঞ্চল্যকর যুবদল নেতা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা ঃ নেত্রকোনা জেলা যুবদল নেতা অঞ্জন কুমার দাস ভুট্টো (৪০) হত্যা মামলার পলাতক প্রধান আসামি আজাদ সুলতান অনুকূল ফারাসকে (৩৭) গতকাল বৃহস্পতিবার ভোররাতে ডিবি পুলিশ ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার বাইশিমুল গ্রাম থেকে গ্রেফতার করেছে।
নেত্রকোনা জেলা যুবদল নেতা অঞ্জন কুমার দাস ভুট্টো গত বছরের ২ জুলাই রাত সাড়ে ৮টার দিকে আনন্দ বাজার এলাকার সাইফুল ইসলাম বাবলুর ব্যবসায়িক চেম্বারে বসে বন্ধুদের সাথে আড্ডা দেয়ার সময়  পেটে গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে প্রথমে ময়মনসিংহ  মেডিকেল কলেজ হাসপাতালে পরে আশংকাজনক অবস্থায় ঢাকায় নেয়ার পথে সে মারা যায়। এ ব্যাপারে নিহতের মা আরতী রানী দাস বাদী হয়ে আজাদ সুলতান অনুকূূ ফারাস, ডাঃ টিটু সাহা, সাইফুল ইসলাম বাবলুকে আসামি করে ৪ জুলাই নেত্রকোনা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ ডাঃ টিটু সাহা ও সাইফুল ইসলাম বাবলুকে গ্রেফতার করতে সক্ষম হলেও মামলার প্রধান আসামি অনুকূূূূল আজাদ সপরিবারে পালিয়ে যায়। ডিবি পুলিশ মোবাইল ট্যাকিংয়ের মাধ্যমে মামলার প্রধান আসামি অনুকূল আজাদের অবস্থান চিহ্নিত করে গত বৃহস্পতিবার ভোর রাতে ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার বাইশিমুল গ্রামে ঝটিকা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনার চাঞ্চল্যকর যুবদল নেতা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ