Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার দুটি প্রতিষ্ঠানের ৫ শিক্ষার্থী ১০ দিন ধরে নিখোঁজ

প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

থানায় জিডি
নেত্রকোনা জেলা সংবাদদাতা : নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার দুটি শিক্ষা প্রতিষ্ঠানের পাঁচ শিক্ষার্থী ১০ দিন ধরে নিখোঁজ থাকায় বাবা-মাসহ পরিবারের সদস্যরা তাদের সন্তানদের খুঁজে বের করার জন্য থানা পুলিশ, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ স্থানীয় প্রশাসনের সর্বাত্মক সহযোগিতা কামনা করেছেন।
নিখোঁজদের পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ১ অক্টোবর সকালে নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ বাজার সংলগ্ন মহিষবেড় গ্রামের শফিকুল ইসলামের পুত্র জালশুকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র আরিফ মিয়া (১৪), আইন উদ্দিনের পুত্র জালশুকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র মোঃ হৃদয় মিয়া (১৩) ও আব্দুল হামিদের পুত্র জালশুকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র রবিকুল ইসলাম (১৩) এবং ফরিদ মিয়ার পুত্র শালদীঘা তালিমাত-ই-ইসলামিয়া দাখিল মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্র বেলাল হোসেন (১৫) ও হেলাল উদ্দিনের পুত্র একই মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্র নয়ন মিয়া (১৪) নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে তারা বাড়ি থেকে বের হয়। পাঁচ জনের মধ্যে বেলাল ও নয়ন সম্পর্কে আপন চাচাত ভাই। আরিফ তাদের ভাতিজা। অন্য দুজনের বাড়িও তাদের পাশাপাশি। পরিবারের সদস্যরা তাদের আত্মীয় স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও ৫ শিক্ষার্থীর কোন খবর না পেয়ে অবশেষে গত বুধবার বিকেলে পূর্বধলা থানায় পৃথক পৃথক ভাবে সাধারণ ডায়েরি করেন। নয়নের মা জমিলা খাতুন বলেন, তার ছেলে সকালে ভাত খেয়ে তাড়াহুাড়া করে মাদরাসার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়।
নিখোঁজ আরিফের পিতা শফিকুল ইসলাম জানান ছেলের কোন খবর না পেয়ে থানায় জিডি করেছি। থানার ওসি ও দারোগা সাব আমাদের ঢাকার কাকরাইল মসজিদে পাঠায়। সেখানে গিয়ে ২দিন থাকার পরও তাদের সন্ধান না পেয়ে চলে আসি।
তদন্তকারী পুলিশ কর্মকর্তা এসআই নজরুল ইসলাম জানায়, শিক্ষার্থীরা নিখোঁজ হওয়ার দিন শ্যামগঞ্জ রেলস্টেশন থেকে ময়মনসিংহগামী একটি ট্রেনে ওঠেছে বলে স্থানীয়রা দেখতে পেয়েছে।
পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রহমান জানান, নিখোঁজ ৫ জনের মধ্যে ২ জন আগেও এক দেড় মাস নিখোঁজ ছিল। এ ব্যাপারে খোঁজ খবর নেওয়া হচ্ছে।
নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী জানান, নিখোঁজ শিক্ষার্থীদের খুঁজে বের করার জন্য পুলিশের একটি টিম সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনার দুটি প্রতিষ্ঠানের ৫ শিক্ষার্থী ১০ দিন ধরে নিখোঁজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ