Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লামায় মাতামুহুরী নদীতে বৃদ্ধা নিখোঁজ

লামা (বান্দরবান) উপজেলা সংবাদদাত | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

লামা উপজেলার ছাগলখাইয়া গ্রামের পাশে মাতামুহুরী নদীতে গোসল করতে নেমে সাফিয়া বেগম (৭১) নামের এক বৃদ্ধ নারী নিখোঁজ হযেছেন। বৃহস্পতিবার দুপুরে নদীর ঘাটে গোসল করতে গেলে এ দূর্ঘটনা ঘটনা ঘটে। সাফিয়া বেগম লামা পৌরসভার ছাগল খাইয়া গ্রামের বাসিন্দা মৃত গোলাম হোসেনের স্ত্রী। স্থানীয় সূত্র জানায়, বৃদ্ধা সাফিয়া বেগম বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে নদীর ঘাটে গোসল করতে যান। এ সময় নদীতে নামলে স্রোতের টানে পানিতে ডুবে গিয়ে নিখোঁজ হয় সাফিয়া বেগম।

খবর পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় লামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা সাফিয়াকে উদ্ধার অভিযানে নামেন। এখন পর্যন্ত নিখোঁজ বৃদ্ধাকে উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানান স্থানীয়রা।

লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আপ্পেলা রাজু নাহা বলেন, বৃহস্পতিবার বিকাল ৪টা পর্যন্ত নিখোঁজ বৃদ্ধ সাফিয়া বেগমকে উদ্ধার কাজে সার্বিক সহযোগীতা করে যাচ্ছি। তবে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা বৃদ্ধাকে উদ্ধারের কাজ অব্যাহত রেখেছেন, এবং ডুবুরীদের মাধ্যমে উদ্ধারের তৎপরতা জোরদার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ