Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে অভ্যন্তরীন বিরোধে ছাত্রলীগ কর্মী খুন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ৭:৫৫ পিএম

সিলেট নগরীর উপশহরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন হয়েছেন এক ছাত্রলীগ কর্মী । বৃহস্পতিবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় উপশহরস্থ সরকারি তিব্বিয়া কলেজের সামনে এ ঘটনা ঘটে।

নিহত ছাত্রলীগ কর্মী সীমান্তিক স্কুলের নবম শ্রেণীর ছাত্র হোসাইন আল জাহিদ। সে উপশহরের তেররতনের ২৬নং বাসার আবুল কালামের পূত্র।

জানা যায়, সিনিয়র-জুনিয়র নিয়ে দ্বন্দের জেরে ছাত্রলীগ নেতা জাকারিয়া মাহমুদ গ্রুপের হাতে নিহত হন জাহিদ। সে ছাত্রলীগের উপশহরের সুমন গ্রুপের কর্মী ছিল। বৃহস্পতিবার বিকেলে তিব্বিয়া কলেজের সামনে বন্ধুদের সাথে আড্ডা দিতে থাকা জাহিদের ওপর হামলা চালায় জাকারিয়া মাহমুদ গ্রুপের কর্মীরা। এ সময় হামলাকারীরা জাহিদকে একাধিক ছুরিকাঘাত করে। এ সময় জাহিদের সাথে থাকা আরো ৩-৪ জনও ছুরিকাঘাতে আহত হন।

রক্তাক্ত অবস্থায় জাহিদকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

সিলেট মহানগরীর শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন, এ খুনের ঘটনা ছাত্রলীগের অভ্যন্তরীন বিরোধে হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছেন বলে জানিয়ে বলে পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে।

 

 



 

Show all comments
  • Melvin ২৯ অক্টোবর, ২০১৮, ৯:৩৪ পিএম says : 0
    Thank you for the good writeup.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেটে

১২ সেপ্টেম্বর, ২০২২
১৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ