Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

খালে সিএনজি চালকের লাশ

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের খাল থেকে আব্দুল্যাহ আল মামুন (২৩) নামের এক সিএনজি চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুর ১২টার দিকে কুতুবপুর ৫নং ওয়ার্ডের খন্দকার বাড়ির পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আব্দুল্যাহ আল মামুন কুতুবপুর ৩নং ওয়ার্ডের সাহাব উদ্দিনের ছেলে।
জানা গেছে, সকালে স্থানীয় লোকজন খন্দকার বাড়ির পাশের খালে মধ্যে একটি লাশ দেখতে পায়। পরে তারা বিষয়টি থানায় অবগত করলে পুলিশ মামুনের লাশ উদ্ধার করে। নিহতের বাবা সাহাব উদ্দিন জানান, পারিবারিক সমস্যার কারণে গত ৩/৪দিন আগে মামুন তার স্ত্রীকে ছেড়ে দিয়েছে বলে তিনি শুনেছেন। তবে দীর্ঘদিন পর্যন্ত তার সাথে মামুনের কোন যোগাযোগ ছিলনা বলেও জানান তিনি। নোয়াখালী জেলা পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের মুখে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর খালে ফেলে দিয়েছে দূর্বৃত্তরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ