Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউপি সদস্যের ১০ বছর জেল

গৃহবধূকে ধর্ষণচেষ্টা

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

ঝালকাঠির কাঁঠালিয়ায় ধর্ষণচেষ্টার দায়ে এক ইউপি সদস্যকে দশ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেছেন আদালত। একই সঙ্গে ২০ হাজার টাকা জরিমানা, পরিশোধ না করলে আরো তিন মাসের দণ্ডাদেশ দিয়ে রায় ঘোষণা করা হয়। ঝালকাঠির নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ১ এর বিচারক জেলা ও দায়রা জজ মো. ইখতিয়ারুল ইসলাম মল্লিক আসামীর উপস্থিতিতে গত মঙ্গলবার দুপুরে এ রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্ত ইউপি সদস্য নজরুল ইসলাম জমাদ্দার (৪৫) উপজেলার দক্ষিণ মরিচবুনিয়া গ্রামের মৃত আজিজ জমাদ্দারের ছেলে।
মামলার বিবরণে জানা যায়, ২০১৫ সালের ৩০ সেপ্টেম্বর সন্ধ্যা ৭ টার দিকে একই গ্রামের এক গৃহবধূকে ঘরের ভেতর একাকি পেয়ে ধর্ষণের চেষ্টা করে পাটিখালঘাটা ইউনিয়ন পরিষদের সদস্য নজরুল ইসলাম। গৃহবধূর চিৎকার শুনে স্থানীয়রা ছুঁটে আসলে ইউপি সদস্য পালিয়ে যায়। এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে পরের দিন কাঁঠালিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) গোলাম ফারুক ২০১৬ সালে ৩১ জানুয়ারি আসামীর বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালত ৯ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে এ রায় প্রদান করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ