Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাসপাতাল গেটে ডায়াগনস্টিক সেন্টার

আমতলীতে আইন লঙ্ঘন

আমতলী (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

আমতলীতে হাসপাতালের গেটে জেলা পরিষদ নির্মিত স্টলে অবৈধভাবে ৪টি কক্ষ ভাড়া নিয়ে অবকাঠামো পরিবর্তন করে ডায়াগনস্টিক সেন্টার প্রতিষ্ঠার কাজ সমাপ্তির পথে।

আমতলী উপজেলা ৫০ শয্যা হাসপাতালের সম্মুখে গেটের ২ পাশে জেলা পরিষদ ১২ কক্ষ বিশিষ্ট ২টি স্টল নির্মাণ করে ব্যবসায়ীদের নিকট ভাড়া দেয়। হাসপাতালের উত্তর পাশে প্রতিষ্ঠিত হাসিনা ডায়াগনস্টিক সেন্টারের মালিক জাহাঙ্গির মিয়ার ছোট ভাই লিটন জেলা পরিষদের উক্ত স্টলের ৪টি কক্ষ ভাড়া নিয়ে সেখানে আমতলী ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার নামের ১টি ব্যানার টানিয়ে দিয়েছেন। সরকারি আইনে বলা আছে হাসপাতালের ১ শ ফুটের মধ্যে কোন ডায়াগনস্টিক ও ক্লিনিক স্থাপন করতে পারবে না। কিন্তু লিটন সরকারি আইন অমান্য করে হাসপাতালের বাউন্ডারি দেয়াল থেকে ৩ ফুট এবং হাসপাতাল ভবন থেকে ৮/১০ গজ দূরত্বে এটি স্থাপন করছেন। অপর দিকে জেলা পরিষদ যে অবয়বে স্টলের অবকাঠামো নির্মাণ করেছিল তা পরিবর্তন করে ৪টি কক্ষ ও তার বারান্দা দেয়াল টেনে একাকার করে নিয়েছেন। কক্ষের মধ্যে গর্ত করে টয়লেট স্থাপন করা হয়েছে।
আমতলী উপজেলা হাসপাতালের টিএইচও শংকর প্রসাদ অধিকারী বলেন, ১শ ফুটের মধ্যে কোন ডায়াগনস্টিক সেন্টার স্থাপন করা যাবে না। আমি ঢাকায় আছি এসে ব্যবস্থা নিব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডায়াগনস্টিক সেন্টার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ