Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনার দু’টি ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা মহানগরীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দু’টি ডায়াগনস্টিক সেন্টার কর্তৃপক্ষকে জেল জরিমানা করা হয়েছে। গতকাল সোমবার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম এ জেল জরিমানা করেছেন।
জেলা প্রশাসন সূত্র জানিয়েছে, গতকাল সোমবার নগরীর ৪৭, খানজাহান আলী রোডের বসুন্ধরা ডায়াগনস্টিক সেন্টার ও ১৮, সামছুর রহমান রোডের দি প্রেসক্রিপশন প্যালসে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়। এসময় ওই সকল প্রতিষ্ঠানে সেবার মূল্য তালিকা প্রদর্শনের সাথে বাস্তব সেবা প্রদানের ব্যবস্থা সঠিক ছিল না। এ কারণে ভোক্তা অধিকার আইনে বসুন্ধরা ডায়াগনস্টিক সেন্টার কর্তৃপক্ষকে ৫০ হাজার টাকা জরিমানা এবং দি প্রেসক্রিপশন প্যালস কর্তৃপক্ষকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।
এসময় দি প্রেসক্রিপশন প্যালেসের একজনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদÐাদেশ দেয়া হয়েছে বলে ভ্রাম্যমাণ আদালতের বেঞ্চ সহকারী মোঃ শহিদুল ইসলাম নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনার দু’টি ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ