Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিবচরে ডায়াগনস্টিক সেন্টারের মালিক গ্রেফতার

স্কুলছাত্রীর শ্লীলতাহানি চেষ্টার অভিযোগ

শিবচর (মাদারীপুর) সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ১২:০৩ এএম

মাদারীপুরের শিবচরে ৬ষ্ঠ শ্রেণি পড়–য়া এক স্কুল ছাত্রীর শ্লীলতাহানী চেষ্টার অভিযোগে আপেল মাহমুদ নামের এক ডায়াগনস্টিক সেন্টারের মালিককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে শিবচর উপজেলা পরিষদ চত্ত¡র এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ ও পারিবারিক সূত্রে জানায়, উক্ত স্কুল ছাত্রী গত ১২ মে রাতে পাশের খালার বাড়িতে রওনা করে। পথিমধ্যে নির্জন স্থানে আপেল মাহমুদ শিকদার নামের এক যুবক ছাত্রীর পথরোধ করে। এসময় আপেল মেয়েটির শ্লীলতাহানির চেষ্টা করে ও জোর পূর্বক হাত ধরে টানাহেচড়া করে। এসময় ওই এলাকার এক নারী পথচারী চলে আসায় আপেল পালিয়ে যায়। পরে এ সংক্রান্তে থানায় এজাহার দায়ের করলে পুলিশ বৃহস্পতিবার যৌন হেনস্তাকারী আপেলকে গ্রেফতার করে। আপেল মাহমুদ পৌরসভার ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারের মালিক।
শিবচর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন মোল্লা জানান, স্কুল ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টার অভিযোগে ডায়াগনস্টিক সেন্টারের মালিক আপেলকে গ্রেফতার করা হয়েছে। এ সংক্রান্তে থানায় মামলা দায়ের হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিবচরে ডায়াগনস্টিক সেন্টার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ