Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিসেম্বরেই খেলতে চান সাকিব!

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

আঙুলের চোটের কারণে বেশ কিছু দিনের জন্যই ক্রিকেটের বাইরে থাকতে হচ্ছে সাকিব আল হাসানকে। অস্ট্রেলিয়াতে আঙুলের চিকিৎসাও করিয়েছেন। নিজেই জানিয়েছিলেন অন্তত তিন মাস লেগে যেতে পারে তার সেরে উঠতে। তার ফেরার অপেক্ষার প্রহর গুণছে বাংলাদেশের ক্রিকেটও। তবে আঙুলের উন্নতি দেখে সাকিব নিজে একটি সময় ভেবে রেখেছেন। সুস্থ হয়ে উঠলে খেলতে চান ডিসেম্বরের শেষ দিকে সংযুক্ত আরব আমিরাতে একটি টি-টোয়েন্টি টুর্নামেন্টে। এজন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে অনুমতিও চেয়েছেন এই অলরাউন্ডার।

সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে সে কথা জানিয়েছেন নিজেই, ‘আমি বোর্ডের কাছে আমিরাতের একটি টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলার জন্য অনুমতি চেয়েছি।’ কোন ভাবনা থেকে অনুমতি চেয়েছেন সেটিও পরিষ্কার করলেন বিশ্বসেরা অলরাউন্ডার, ‘আমি কিন্তু বলিনি যে খেলবই। আগেই বলেছি, আঙুল ঠিক হলে আগামী মাসে খেলতে পারি। ঠিক না হলে যতদিন লাগে, ততদিন পরেই ফিরতে হবে। আঙুলের অবস্থা ভালোর দিকে। অনুমতি চেয়েছি ¯্রফে অপশন রাখতে।’

ইউএই টি-টোয়েন্টিএক্স নামের এই টুর্নামেন্ট খেলার জন্য ২৩ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি পর্যন্ত অনাপত্তিপত্র চেয়েছেন সাকিব। বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানান, সাকিবের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হতে দু-তিন দিনের মধ্যেই। তবে বোর্ডের নানা সূত্র থেকে যা জানা যাচ্ছে, সাকিবকে অনুমতি দেওয়ার সম্ভাবনা সামান্যই। কদিন আগে বিসিবি প্রধান নাজমুল হাসান জানিয়ে দিয়েছেন, বিশ্বকাপকে সামনে রেখে সাকিব, তামিম ইকবালসহ সব ক্রিকেটারকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চায় না বোর্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাকিব

২৯ অক্টোবর, ২০২২
১৩ অক্টোবর, ২০২২
৯ অক্টোবর, ২০২২
৮ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ