Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেডারেশন কাপের ড্র আজ

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

ঘরোয়া ফুটবলের প্রথম আসর ফেডারেশন কাপ টুর্নামেন্টের ড্র আজ। এদিন দুপুর ১২টায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনের সভাকক্ষে অনুষ্ঠেয় ড্র অনুষ্ঠানে টুর্নামেন্টের গ্রæপ নির্ধারণ করা হবে। সবকিছু ঠিক থাকলে ২৭ অক্টোবর ফেডারেশন কাপ দিয়ে শুরু হচ্ছে এবারের ফুটবল মৌসুম। পূর্ব নির্ধারীত তারিখ ২০ অক্টোবর থাকলেও সাত দিন পিছিয়ে মাঠে গড়াচ্ছে এবারের ফেডারেশন কাপ।
মৌসুমের প্রথম টুর্নামেন্টে খেলবে ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১৩ টি দল। এগুলো হচ্ছে- ঢাকা আবাহনী লিমিটেড, শেখ জামাল ধানমন্ডি ক্লাব, চট্টগ্রাম আবাহনী, সাইফ স্পোর্টিং ক্লাব, ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড, শেখ রাসেল ক্রীড়া চক্র, ব্রাদার্স ইউনিয়ন ক্লাব লিমিটেড, আরামবাগ ক্রীড়া সংঘ, টিম বিজেএমসি, রহমতগঞ্জ এমএফএস, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র, নবাগত বসুন্ধরা কিংস ও নোফেল স্পোর্টিং ক্লাব। টুর্নামেন্টের খেলাগুলো অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। ফেডারেশন কাপের খেলা শেষে ২৩ নভেম্বর মাঠে গড়ানোর কথা প্রিমিয়ার লিগ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেডারেশন কাপ

৩ জানুয়ারি, ২০২২
২১ অক্টোবর, ২০১৮

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ