Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

যশোর শহরতলীর শংকরপুর বাবলাতলা এলাকায় ‘বন্দুকযুদ্ধে’ বিল্লু পারভেজ নামে এক যুবক নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ৪টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের মামা জানান, বুধবার রাতে খুলনার ভাড়া বাসা থেকে বিল্লুকে পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যায়। তবে পুলিশের দাবি- দুই গ্রুপ সন্ত্রাসীর মধ্যে গোলাগুলিতে ওই যুবক নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। নিহত বিল্লু পারভেজ শঙ্করপুর জোমাদ্দারপাড়ার আব্দুর রশিদের ছেলে।
যশোর কোতোয়ালি থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সোবহান শরীফ জানান, বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন শহরতলীর শংকরপুর বাবলাতলা এলাকায় গোলাগুলি চলছে। এ সময় তিনি পুলিশের একটি টিম নিয়ে ঘটনাস্থলে যান। পুলিশ পৌঁছানোর আগেই সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে। পরে ঘটনাস্থল থেকে অজ্ঞাত এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ