Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনকে ঘিরে প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের হুমকি প্রদর্শনের প্রতিবাদে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার শহরের বিমানবন্দর সড়কে নাদের এন্টারপ্রাইজ নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের অফিস কক্ষে ওই সংবাদ সম্মেলন হয়। নির্বাচনে প্রতিদ্ব›দ্বী শানু- লিটন পরিষদ প্যানেল ওই সংবাদ সম্মেলনের আয়োজন করে। এতে লিখিত বক্তব্য পাঠ করেন, নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে শানু- লিটন পরিষদ প্যানেল থেকে সভাপতি পদের প্রার্থী মো. শাহনেওয়াজ হোসেন শানু।

লিখিত বক্তব্যে বলা হয়, নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৫ অক্টোবর। নির্বাচনে মালিক সমিতির সদস্যদের মধ্য দুইটি প্যানেলে ১৬ জনসহ সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে একজনসহ মোট ১৭ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন। এর একটি হচ্ছে শানু- লিটন পরিষদ প্যানেল। এ প্যানেলের নেতৃত্ব দিচ্ছেন সভাপতি পদপ্রার্থী মো. শাহনেওয়াজ হোসেন শানু। সংবাদ সম্মেলনে এ প্যানেলের সকল প্রার্থী সৎ, নিষ্ঠাবান ও প্রতিষ্ঠিত এবং তাদের প্যানেলের বিজয় নিশ্চিত দাবি করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অভিযোগ করা হয়, নির্বাচনে প্রতিদ্ব›দ্বী অপর প্যানেল শহীদুল - মোজাম্মেল পরিষদের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও বর্তমান সাধরণ সম্পাদক মোজাম্মেল হক নির্বাচনে নিজেদের পরাজয় নিশ্চিত জেনে প্রতিহিংসার পথ বেছে নিয়েছেন। তাই সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোজাম্মেল হক শানু-লিটন পরিষদ প্যানেলের প্রার্থীদের কথায় কথায় ভোটারদের সামনে অপমান অপদস্থ করা ছাড়াও নানা রকম হুমকি-ধামকি প্রদর্শন করছেন। শুধু তাই নয় তারা নির্বাচনের দিন লাঠিয়ালবাহিনী দিয়ে নির্বাচনী বুথ দখলেরও হুমকি দিচ্ছেন অব্যাহতভাবে। এ অবস্থায় আমরাসহ সাধারণ সদস্যরা আগামী ২৫ অক্টোবর সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠান নিয়ে শঙ্কিত হয়ে পড়েছি। সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, বর্তমান সাধারণ সম্পাদক মোজাম্মেল হক সংগঠনকে জিম্মি করে রেখেছে। তিনি সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন করার খেলা খেলছেন। আমাদের প্রাণপ্রিয় সংগঠনের সদস্য মোটর মালিকদের তিনি তার ব্যক্তিগত প্রয়োজনে ব্যবহার করছেন। তাঁর কারণে আজ সমিতির সাধারণ সদস্যরা অনেকে অসহায় হয়ে ভীতসন্ত্রস্থ হয়ে পড়েছেন। সংবাদ সম্মেলনে শানু-লিটন পরিষদ প্যানেলের সহ-সভাপতি পদপ্রার্থী মো. আনোয়ারুল হাফিজ, সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো. মিজানুর রহমান লিটন, সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী মো. সিরাজুল ইসলাম মজনু, কোষাধ্যক্ষ পদপ্রার্থী মো. এহসান রসুল বিক্কু উপস্থিত সংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। সংবাদ সম্মেলনে শানু -লিটন পরিষদের সকল পদপ্রার্থীরা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ