Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিকল্পধারার সভাপতি নুরুল আমিন বেপারী মহাসচিব আহমেদ বাদল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৮, ১২:১৬ পিএম

বিকল্পধারার নতুন সভাপতি হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর নুরুল আমিন বেপারী মহাসচিব এড. শাহ আহমেদ বাদল।  দলের প্রেসিডেন্ট ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী, মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান এবং যুগ্ম-মহাসচিব মাহী বি চৌধুরীকে দল থেকে অব্যাহতি দিয়ে বিকল্প ধারা বাংলাদেশের নতুন নেতৃত্ব ঘোঘণা করা হয়েছে।

শুক্রবার (১৯ অক্টোবর)  বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাব চত্বরে সাংবাদিক সম্মলনে এ ঘোষণা দেয়া হয়।

নুরুল আমিন বেপারী বলেন, দলীয় গঠনতন্ত্র অনু্যায়ী বিকল্প ধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী,  মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান এবং যুগ্ম-মহাসচিব মাহী বি চৌধুরীকে দল থেকে অব্যাহতি দেয়া হলো।

বিকল্পধারার নতুন কমিটিকে মূলস্রোত দাবি করে নুরুল আমিন বেপারী বলেন, তারা জাতীয় ঐক্যফ্রন্টে যাবেন, ঐক্যফ্রন্টের যেকোন কর্মসূচিতে এই বিকল্পধারা বৈধ নেতৃত্ব বিবেচিত হবে।  

নুরুল আমিন বলেন, মেজর আব্দুল মান্নানের (মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান) দুর্নীতির খবর বের হয়েছে। কোনো দুর্নীতিবাজ বিকল্প ধারায় থাকতে পারে না।

শাহ আহম্মেদ বাদল বলেন, প্রেসক্লাবে আমাদের হল বুকিং দেয়া থাকলেও হঠাৎ করে তা বাতিল করে দেয়া হয়। তাই আজকে এখানে (প্রেসক্লাব চত্বরে) ঘোষণা দিতে হচ্ছে।

তিনি বলেন, বি চৌধুরী অত্যান্ত ভাল মানুষ, কিন্ত তার ছেলে মাহী বি চৌধুরীর কূটচালে তিনি শেষ পর্যন্ত জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিতে পারেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিকল্পধারা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ