Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের সন্ধান মেলেনি

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

চট্টগ্রামের আনোয়ারায় শঙ্খনদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ মো. হেফাজ উদ্দীনের (৩৭) সন্ধান মেলেনি। গত সোমবার সকালে উপজেলার জুঁইদন্ডী গ্রামের হালদা খাল সংলগ্ন নদীতে মাছ ধরতে গিয়ে তিনি নিখোঁজ হন। নিখোঁজ হেফাজ উদ্দীন জুঁইদন্ডী ইউনিয়নের ২নং ওয়ার্ড এলাকার ইউছুপ আলীর পুত্র। তিনি এক ছেলে ও এক মেয়ের বাবা।

স্থানীয়রা জানায়, অনেক খোঁজাখুঁজির পর কোন সন্ধান না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। সোমবার রাতে আনোয়ারা ফায়ার স্টেশনের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। তবে স্থানীয়রা নির্দিষ্ট স্থান দেখাতে না পারায় তারা উদ্ধার অভিযান চালাতে পারেনি। স্থানীয় লোকমান হাকিম জানান, সোমবার সকালে শখের বশে জাল নিয়ে নদীতে মাছ ধরতে যান হেফাজ। সেখানে বেলা ১২ টার সময়ও তাকে দেখতে পায় স্থানীয় লোকজন। কিন্তু দুপুরে বাড়িতে না ফেরায় তাকে খোঁজাখুঁজি করে পরিবারের সদস্যরা। এলাকাবাসীর ধারণা নদীতে মাছ ধরতে গিয়ে কোন এক সময় গভীর পানিতে তলিয়ে যান তিনি। স্থানীয়রা বিভিন্নভাবে উদ্ধারের চেষ্টা চালালেও এখনো পর্যন্ত তার খোঁজ মেলেনি। আনোয়ারা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দুলাল কুমার মিত্র বলেন, স্থানীয়রা নির্দিষ্ট স্থান বলতে না পারায় উদ্ধার অভিযান চালানো হয়নি। ঘটনার সত্যতা স্বীকার করে জুঁইদন্ডী ইউনিয়নের চেয়ারম্যান মোরশেদুর রহমান চৌধুরী খোকা জানান, প্রত্যক্ষদর্শী কেউ নির্দিষ্ট স্থান বলতে না পারায় ডুবুরি দল আসছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ