Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে জাকের পার্টির গণসংযোগ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ফরিদপুরে জাকের পার্টির চেয়ারম্যান আলহাজ খাজা মোস্তফা আমীর ফয়সলের নির্দেশে ঝড়-বৃষ্টি উপেক্ষা করে বৃহস্পতি, শুক্র, শনি ও গতকাল রোববার দুপুর পর্যন্ত ফরিদপুর-৪, আসনের ভাঙ্গা উপজেলার সদর এলাকাসহ বিভিন্ন স্থানে জাকের পার্টির পক্ষে ব্যাপক গণসংযোগ করেন ফরিদপুর সাংগঠনিক বিভাগের সাধারণ সম্পাদক ও জেলা জাকের পার্টির সভাপতি মশিউর রহমান জাদুমিয়া।

এ সময় জেলা জাকের পার্টির প্রচার সম্পাদক ফকির আ. মান্নান, ভাঙ্গা উপজেলা জাকের পার্টির সভাপতি রওশন আলী ভূঁইয়া, সাধারণ সম্পাদক আলমগীর কবির, সাংগঠনিক সম্পাদক বায়েজিদুর রহমান, পৌর সভাপতি মিজান মুন্সী, সাধারণ সম্পাদক রেজাউল করিমসহ জাকের পার্টির কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। গণসংযোগকালে সব শ্রেণিপেশার মানুষের কাছে ছুটে যান মশিউর রহমান জাদু মিয়া। এর আগে উপজেলা জাকের পার্টির উদ্যোগে উপজেলার হেলিপোর্ট ময়দানে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি জাদুমিয়া তার বক্তব্য বলেন, ইমাম যদি মিথ্যাবাদী হয়, যারা রিকশা চালানোর অভিনয় করে, গরিব মানুষের কর্ম নিয়ে তামাশা করে তাদের কাছে সাধারণ মানুষ নিরাপদে থাকতে পারে না। এ জন্য যে কোনো মূল্যে জাকের পার্টি গোলাপ ফুলকে বিজয়ী করতে হবে। যাতে সাধারণ মানুষের জান-মাল নিরাপদে থাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ