Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

চরফ্যাসনে আহত সোহেল মারা গেছে

চরফ্যাসন (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

চরফ্যাসন উপজেলা জিন্নগড় চকবাজার এলাকার ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত সোহেল বরিশাল শেবাসিম হাসপাতালে মারা গেছে। ওই হাসপাতালে চিকিৎসক বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১০ অক্টোবর সকাল ৮ টায় চকবাজার এলাকার শ্রমীক লীগ নেতা জামাল উদ্দিনের ছেলে সোহেল (২২) একই এলাকার শামীমসহ দুই-তিনজনে কুপিয়ে আহত করেছে। তাকে অপারেশন করা হয়েছে। গত শনিবার রাত ১১টায় বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সোহেল। এ ব্যাপারে জামাল বাদী হয়ে চরফ্যাশন থানায় শামীম ও তার বাবা ছালাউদ্দিনসহ অজ্ঞাত দুই-তিনজনকে আসামি করে মামলা করা হয়েছে। নিহতের বাবা জামাল উদ্দিন এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চিকিৎধীন অবস্থায় আহত সোহেলের ছবি দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। তিনি উল্লেখ করেন, ইয়াবা ও মাদকের প্রতিবাদ করায় তার সন্তানকে সন্ত্রাসীরা কুপিয়ে আহত করেছে।
চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ ম. এনমুল হক জানান, দায়েরকৃত মামলাই হত্যা মামলা হিসেবে গ্রহণ করা হবে পাল্টা মামলা দেয়ার প্রয়োজন হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মারা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ