Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাবনায় যুবদলের বিক্ষোভ মিছিল সড়কে আসতে দেয়নি পুলিশ

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৮, ৫:৫৭ পিএম

দীর্ঘদিন নিরব থাকার পর পাবনা জেলা যুবদল বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে রায় প্রত্যাহারের দাবিতে সরব হয়। রবিবার
দুপুরে পাবনা জেলা যুবদলের নেতা- কর্মীরা বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে জেলা বিএনপি কার্যালয়ে সমবেত হয়। পরে সেখান থেকে বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ বাঁধা দিয়ে বিক্ষোভ মিছিলকে প্রধান সড়কে আসতে দেয়নি। প্রধান সড়কে আসতে না পেরে দলীয় কার্যালয়ের সামনেই সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নুর মাসুম মোহাম্মদ বগা, জেলা যুবদল সভাপতি মোসাব্বির হোসেন সঞ্জু, সাধারণ সম্পাদক হিমেল রানা, সিনিয়র সহ-সভাপতি মোবারক হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন প্রমুখ।
বক্তারা অবিলম্বে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে ২১শে আগস্ট গ্রেনেড হামলার রায় প্রত্যাহারের দাবি জানান। একই সময় তারা বিএনপি চেয়ারপার্সন-এর বিশেষ ব্যক্তিগত সহকারী এ্যাড. শিমুল বিশ্বাসসহ বিএনপির সকল নেতা-কর্মীর মুক্তি দাবি করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ