Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পতেঙ্গায় যুবকের লাশ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

নগরের পতেঙ্গায় কর্ণফুলী নদীর মোহনায় একজন সরকারি কর্মচারীর লাশ পাওয়া গেছে। গত শুক্রবার রাতে পতেঙ্গা চরপাড়া বেড়িবাঁধ সংলগ্ন নদীর পাড় ‘অজ্ঞাত’ যুবক হিসেবে লাশটি উদ্ধার করে পুলিশ। পারিবারিক সূত্রে পরে জানা গেছে, তিনি চট্টগ্রাম কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কার্যালয়ের ক্যাশিয়ার রিপেন সিংহ (৩৫)। রিপেন কোতোয়ালী থানার আসকার দীঘির পশ্চিম পাড় এলাকার ক্ষুধিরাম সিংহের ছেলে। পতেঙ্গা থানা পুলিশ জানায়, রিপেন সিংহের বাবা ক্ষুধিরাম সিংহ ছেলের লাশ সনাক্ত করেছেন। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে। ময়না তদন্তের জন্য লাশ চমেক হাসপাতালে নেয়া হয়েছে।

রিপেনের পারিবারিক সূত্রে জানা গেছে, এক ঘণ্টার মধ্যে ফেরার কথা বলে গত শুক্রবার সকাল ৮টার দিকে আসকার দীঘি পাড়ের বাসা থেকে বের হন রিপন। পরে তার মোবাইল ফোনের সংযোগ বন্ধ পাওয়া যায়। বিকেল পর্যন্ত বাসায় না ফেরায় তার বাবা ক্ষুদিরাম সিংহ কোতোয়ালী থানায় নিখোঁজ জিডি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ