Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালিয়াকৈরে নির্মাণাধীন ভবন থেকে গলাকাটা লাশ উদ্ধার

কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার সফিপুর পশ্চিমপাড়া মৃধা বাড়ী এলাকার নাজমুল মৃধার নির্মাণাধীন বাড়ীর তৃতীয় তলার ছাদ থেকে শনিবার দুপুরে মামুনুর রশিদ লেবু (৫৫) নামে এক টেইলার্স কর্মচারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে মৌচাক ফাঁড়ি পুলিশ। নিহত মামুনুর রশিদ রংপুর জেলার মিঠাপুকুর থানার ডাবউদয়পুর এলাকার মিনহাজ উদ্দিনের ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, কালিয়াকৈর পৌরসভার ৯ নং ওয়ার্ডের সফিপুর পশ্চিমপাড়া এলাকার মনোয়ার হোসেনের বাসায় স্বপরিবারে ভাড়া থেকে স্থানীয় টেইলার্সে কাজ করতো মামুনুর রশিদ। শুক্রবার জুম্মা নামাজের পর বাসা থেকে বের হয়ে আর তিনি বাড়ী ফিরেননি। শনিবার সকালে তার পরিবার জানতে পারে নির্মণাধীন ভবনের ওই ছাদে লাশ পাওয়া গেছে। নিহতের গলা ধারালো অস্ত্র দিয়ে কাটা রয়েছে এবং লাশের পাশে একটি বেøড পড়ে থাকতে দেখা গেছে। ধারনা করা হচ্ছে শুক্রবার রাতে কোন এক সময় নির্মাণাধীন বাড়ীর তৃতীয় তলার ছাদে নিয়ে মামুনুর রশিদকে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা । পরে এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের ছেলে আরিফ বাদী হয়ে হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।
মৌচাক পুলিশ ফাঁড়ি ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম জানান, সফিপুর এলাকার একটি নির্মাণাধীন বাড়ীর তৃতীয় তলার ছাদ থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে । তবে এটি হত্যা না আত্মহত্যা ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ