Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সংঘর্ষে নিহত ২ আহত ২৫

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৃথক সংঘর্ষে দুই জনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে অন্তত ২৫ জন। গতকাল বৃহষ্পতিবার দুপুরে জেলার সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের আঁখিতারা ও কসবা উপজেলার মূলগ্রাম ইউনিয়নের নিমবাড়ি এলাকায় ঘটনা দুটি ঘটে। মৃত হারুন (৫৫) সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের আঁখিতারা গ্রামের মৃত আব্দুল মালেক মিয়ার ছেলে এবং কসবায় নিহত মানিক মিয়া (৪০) মূলগ্রাম ইউনিয়নের নিমবাড়ি এলাকার মৃত কালা মিয়ার ছেলে। আহতদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

সরাইল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. মনিরুজ্জামান ফকির জানান, সিফার বাড়ির সামছুল হকের সাথে প্রতিবেশি ইউনুছ মিয়ার লোকজনের ঝগড়া হয়। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে হারুন মিয়া (৬৫) গুরুতর আহত হয়। পরে তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মালেক জানান, গত বুধবার রাতে কসবা উপজেলার মূলগ্রাম ইউনিয়নের নিমবাড়ি এলাকার প্রবাসীর স্ত্রী মাহমুদা বেগম তার আপন ভাসুর মোতাহার মিয়ার কাছে পাওনা টাকা চাইতে গেলে হাতাহাতি ঘটনা ঘটে। এ সময় মোতাহার মিয়া ও তার লোকজন মাহমুদাসহ সকলের উপর হামলা করেন। আহত অবস্থায় মানিক মিয়াকে রাতেই ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ