Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘মাদকের সাথে আপস নয়’

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

মাদকের সাথে কোনো আপোষ নয়। যে কোনো মূল্যে মাদক নির্মূল করতে হবে। আর এজন্য সকলকে এগিয়ে আসতে হবে। একসাথে কাজ করলে মাদক নির্মূল করা সম্ভব। বুধবার দুপুরে নবাগত জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক শাহ মোঃ আব্দুল শাদী, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সহ-সভাপতি শেখ আব্দুল ওয়াজেদ কচি, সাংবাদিক অরুণ ব্যাণার্জী, দৃষ্টিপাত সম্পাদক নূর ইসলাম, সাংবাদিক কল্যাণ ব্যানার্জী, প্রেসক্লাবের সাবেক সেক্রেটারি এম কামরুজ্জামান, মোস্তাফিজুর রহমান উজ্জল, মোজাফফর রহমানসহ বিভিন্ন পত্র-পত্রিকা ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল আরো বলেন, সাতক্ষীরা একটি সম্ভাবনাময় জেলা। এখানকার আম, মাছ বিদেশে যায়। তাছাড়া, রয়েল বেঙ্গল টাইগারের সুন্দরবন এই জেলা নিয়ে। এখানকার মাটি ও মানুষ খুবই ভালো। দেশে বিদেশে অনেক সুনাম অর্জন করেছে সাতক্ষীরা। তাই নেতিবাচক দিকটাকে ইতিবাচক করে আমর্ াসাতক্ষীরাকে আরো উন্নয়ন ও সমৃদ্ধ করবো। সরকারের ২০২১ ও ২০৪১ এর লক্ষ্যপূরণে সকলে মিলেমিশে একসাথে কাজ করবো এটাই আমার প্রত্যাশা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ