Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৭

ইনকিলাব ডেক্স : | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

সারাদেশে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ৭ জন। নিহতের মধ্যে নাটোরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী পিতা-পুত্রসহ ৩, বরিশালে ২ গোপালগঞ্জ ও ঝিনাইদহে দুই শিশু। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যের ভিত্তিতে ডেস্ক রিপোর্ট:
বরিশাল ব্যুরো জানায় বরিশালের বাবুগঞ্জ ও বাকেরগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক যুবকসহ দুই ব্যক্তি নিহত হয়েছেন। নিহতরা হচ্ছে বাবুগঞ্জ উপজেলার সিংহেরকাঠি গ্রামের হারুন সরদারের ছেলে হাসিব হোসেন (১৮) ও বাকেরগঞ্জ উপজেলার আজাহার সিকদারের ছেলে সেলিম সিকদার (৪০)।

এদিকে বরিশাল-বাকেরগঞ্জ-পটয়াখালী মহাসড়কে অপর এক সড়ক দুর্ঘটনায় আহত সেলিম সিকদারকে সোমবার বেলা ৩টার দিকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টার দিকে সেলিম সিকদারের মৃত্যু হয়। উভয়ের লাশ ময়না তদন্ত শেষে আত্মীয়দের কাছে হস্তান্তর করা হয়েছে।

নওগাঁ জেলা সংবাদদাতা জানান, নওগাঁর পত্নীতলা আঞ্চলিক মহাসড়কের পুঁইয়া নামক স্থানে ট্রাকের চাপায় পিতা-পুত্রসহ ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা সোয়া ১২ টার দিকে এই ঘটনা ঘটে।
পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার মর্মান্তিক সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, মোটরসাইকেল আরোহীরা পত্নীতলা থেকে মহাদেবপুরে যাচ্ছিলেন। এসময় পত্নীতলা ব্রাক অফিসের সামনে পুঁইয়া নামক স্থানে দ্রুতগামী ট্রাক সামনের দিক থেকে এসে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান মোটর সাইকেলের তিন আরোহী। খবর পেয়ে পুলিশে ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি জব্দ করে এবং মৃতদেহ গুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে জানান তিনি।

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ জানান, গোপালগঞ্জের কাশিয়ানীতে পিক-আপ চাপায় সেতু শরীফ (৮) নামে এক শিশু নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার পোনা নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত সেতু ওই উপজের রাজপাট গ্রামের ওয়ারলেস শরীফের ছেলে।

কাশিয়ানী থানার ওসি মোঃ আজিজু রহমান জানান, সেতু পোনা গ্রামে তার চাচা কেরামত শরীফের বাড়ি বেড়াতে যায়। রাস্তা পারাপারের সময় ঢাকা থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পিক-আপটির চাকা পাংচার হয়ে যায়। পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই শিশুকে চাপা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে শিশুটি ঘটনাস্থলেই নিহত হয়। শিশুর লাশ উদ্ধার করে কাশিয়ানী হাসপাতালে রাখা হয়েছে।
ঝিনাইদহ জেলা সংবাদদাতা জানান, ঝিনাইদহে ইজিবাইক চাপায় সাব্বির হোসেন (৯) নামের এক শিশু নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে পূর্বকৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাব্বির হোসেন ঐ গ্রামের ডাবলু মন্ডলেরর ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ