Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

দেশের গণতন্ত্র মহাসঙ্কটে পতিত : ববি হাজ্জাজ

| প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

প্রেস বিজ্ঞপ্তি : দেশে রাজনৈতিক শুন্যতা বিরাজ করছে মন্তব্য করে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম চেয়ারম্যান ববি হাজ্জাজ বলেছেন, গভীর উদ্বেগের সাথে অতীতে দেখেছি কিভাবে জনগণের ভোটের অধিকার কেড়ে নেয়া হয়েছে। বিনা প্রতিদ্বদ্বীতায় নির্বাচিত ১৫৩ জন সংসদ জনগণের প্রতিনিধিত্ব করছে। দেশের গণতন্ত্র এক মহাসংকটে পতিত। গতকাল এনডিএম এর অন্যতম অঙ্গ সংগঠন জাতীয়তাবাদী গণতান্ত্রিক যুব আন্দোলন আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
চট্টগ্রাম প্রেসক্লাবে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর শাখার আহ্বায়ক সাইফুর রহমান সুমন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির চেয়ারম্যান মুফতি মোঃ ইজহারুল ইসলাম, বাংলাদেশ মুসলীম লীগের মহাসচিব কাজী আবুল খায়ের, জতীয়তাবাদী গণতান্ত্রিক যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি লায়ন নুরুজ্জামান হীরা, ডাঃ মোঃ আনোয়ার হোছাইন মানিক, নাইজেল গেব্রিয়াল মেনডিস, আরিফুর রহমান প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণতন্ত্র

২৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ