Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে ভুয়া এমবিবিএস ডাক্তার আটক

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৮, ৬:৩০ পিএম

পটুয়াখালীতে র‌্যাব অভিযান চালিয়ে আজ সোমবার দুপুরে একজন ভূয়া ডাক্তারকে আটক করেছে। আটককৃতের নাম মোঃ দেলোয়ার হোসেন। তিনি এমবিবিএস ডাক্তার পরিচয়ে পটুয়াখালী হার্ট ফাউন্ডেশন এ্যান্ড ডায়াগনোষ্টিক সেন্টারে নিয়মিত রোগী দেখতেন। পরে ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো.আসমত হোসেন তাঁকে ছয়মাসের কারাদন্ড প্রদান করেন ।
র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প কমান্ডার জানান,গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি গোয়েন্দা দল কয়েক মাস ধরে ডা.দোলোয়ার হোসেনকে নজরদারী করছিলো। তিনি একাধারে মেডিসিন,মা ও শিশু,চর্ম,যৌন এবং সনোলজিষ্ট হিসেবে কাজ করতেন। বিষয়টি র‌্যাবের সন্দেহ হওয়ায় তারা আরো গভীরভাবে অনুসন্ধান করেন। পরে আজ দুপুরে অভিযান পরিচালনা করলে তিনি তার কোন কাগজপত্র দেখাতে ব্যার্থ হন। পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের ভ্রাম্যমান আদালত তাঁকে ছয় মাসের কারাদন্ড প্রদান করেন এবং মেয়াদউত্তীর্ন ঔষধ থাকায় হার্ট ফাউন্ডেশন এ্যান্ড ডায়াগনোষ্টিক সেন্টারকে ২০ হাজার টাকার জরিমানার আদেশ দেন। ভূয়া ডাক্তার দেলোয়ার হোসেনের বিরুদ্ধে পটুয়াখালী থানায় মামলা দায়ের করা হয়েছে এবং তাঁকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।



 

Show all comments
  • আজিজুল ৯ অক্টোবর, ২০১৮, ৮:০২ এএম says : 0
    ঠিক হয়েছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভুয়া ডাক্তার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ