Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

চমেকের গাইনি ওয়ার্ডে ধরা দুই ভুয়া ডাক্তার

| প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : এতদিন নগরীর বিভিনড়ব ডিসপেনসারি ও ব্যক্তিগত চেম্বারে ভুয়া ডাক্তার ধরা পড়লেও এবার খোদ সরকারি হাসপাতালে ধরা পড়লো দুই ভুয়া চিকিৎসক। গতকাল বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের গাইনি ওয়ার্ডের ‘লেবার রুম’ থেকে পাকড়াও করা হয় ওই দুই ভুয়া ডাক্তারকে। পুলিশের ধারণা, তারা ডাক্তার সেজে নবজাতক চুরির মতলবে সেখানে ঢুকে পড়ে। তবে ওয়ার্ডের কর্মকর্তা-কর্মচারীদের সন্দেহ হওয়ায় তাদের হাতেনাতে পাকড়াও করা হয়।
চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, ডাক্তারদের এপ্রোন পরে ৩৩ নম্বর ওয়ার্ডের সংবেদনশীল এলাকা হিসেবে চিহ্নিত লেবার রুমে ঢুকে পড়েন ওই দুইজন। পরে তাদের আটক করে চমেক পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়। তারা হলেন মিরসরাইয়ের নিজামপুর কলেজ এলাকার মোঃ জাফরের ছেলে মোঃ রাজ (১৯) এবং বরিশালের বাকেরগঞ্জের শাহরিয়ার মাহমুদের স্ত্রী ফারজানা আকতার মনি (২৬)। এএসআই আলাউদ্দিন জানান, ফারজানা আকতার নিজেকে গাইনি বিশেষজ্ঞ পরিচয় দেন। প্রকৃতপক্ষে তারা দুজনই ভুয়া ডাক্তার। তাদের পাঁচলাইশ থানায় পাঠিয়ে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভুয়া ডাক্তার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ