Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

১৬ দলের অ্যামেচার চ্যাম্পিয়ন্স ট্রফি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

আগামী ১৩ অক্টোবর থেকে ১৬ দলের অংশগ্রহণে শুরু হচ্ছে অ্যামেচার চ্যাম্পিয়ন্স ট্রফি ক্রিকেট টুর্নামেন্টের দ্বিতীয় আসর। ম্যাচগুলো হবে ঢাকার সিটি ক্লাব মাঠ, গুলশান ইয়ুথ ক্লাব মাঠ ও ঢাকা বিশ্ববিদ্যালয় মাঠে। গতবার ১২টি দল খেললেও এবার ১৬টি দল চারটি গ্রুপে ভাগ হয়ে খেলবে। দলগুলো হলো এমই ক্রিকেট টিম, লাইলা ক্রিকেট ক্লাব, টেক রিপাবলিক, কমনওয়েলথ সিসি, এসপিজি বয়েজ, রেড কোর্ট সিসি, হক ব্রাদার্স, ট্রাভেল বুকিং বিডি, বেঙ্গল তাজ, কাজী কিংস, টোটাল টাইগার ক্রিকেট, ঢাকা ইন্ডিয়ান্স, র্যাংকন, গুলশান ইয়ুথ ক্লাব, কেসি সুপারস্টার ও গ্রিন স্যালিংন্স। সম্প্রতী বাড্ডার সাঁতারকূলে ইউনাইটেড সিটির ফার্মহাউজে এক অনুষ্ঠানে এ সব তথ্য জানান আয়োজক বিপিএল ফ্রাঞ্চাইজি ও ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের কর্মকর্তারা।

জার্সি ও ট্রফি উম্মোচন করেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও রংপুর রাইডার্সের কর্ণধার সাফওয়ান সোবহান। অনুষ্ঠানে গত আসরের ফাইনালিস্ট দুই দলের অধিনায়কের হাতে চ্যাম্পিয়ন্স ট্রফি ও দেড় লাখ টাকার চেক তুলেন দেন সাফওয়ান সোবহান। এ সময় ফ্র্যাঞ্চাইজিটির চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দিন, প্রধান নির্বাহী (সিইও) ইশতিয়াক সাদেক, নির্বাহী পরিচালক ড. আনোয়ারুল ইকবাল মিতু, ১৬টি দলের অধিনায়ক এবং রংপুর রাইডার্সের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আগামীতে কক্সবাজার, এরপর দেশের বাইরে এই ট্রফি অনুষ্ঠিত হবে বলে জানান ক্লাবটির নির্বাহি পরিচালক ড. আনোয়ারুল ইকবাল মিতু। সেই সঙ্গে চ্যাম্পিয়ন দলকে ট্রফি ও ২ লাখ এবং রানার্সআপদের ট্রফি ও ১ লাখ টাকা দেওয়া হবে বলেও ঘোষনা দেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রফি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ