Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

না.গঞ্জ জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনি ৩দিনের রিমান্ডে

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৮, ৬:৩৮ পিএম

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে ফতুল্লা থানার একটি নাশকতা মামলায় তিন দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। ৭ অক্টোবর রোববার সকালে নারায়ণগঞ্জের একটি ম্যাজিস্ট্রেট আদালতে শুনানী শেষে আদালত ৩ দিনের রিমান্ডে মঞ্জুর করে। আদালতে তাকে ৭ দিনের রিমান্ড চেয়ে পাঠানো হয়।
১৭ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের নিখোঁজ সভাপতি মশিউর রহমান রনিকে অস্ত্র ও গুলিসহ আটক দেখিয়েছে পুলিশ। সেদিন ভোর ৫ টায় তাকে ফতুল্লার দাপা ইদ্রাকপুর থেকে একটি বিদেশী পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ আটক করে বলে পুলিশ জানায়। এ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ডে নেয়া হয় রনিকে।
তিন দিনের রিমান্ডে থাকা অবস্থায় তার কাছ থেকে আরো একটি পাইপ গান উদ্ধার করা হয় জানিয়ে আবারো রিমান্ডের আবেদন করলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করে তাকে ডিবিতে হস্তান্তর করা জয়।
অস্ত্র মামলায় রিমান্ডে থাকা নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির স্বীকারোক্তি মোতাবেক এবার ৫টি কার্তুজ উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। ২২ সেপ্টেম্বর সকালে ওই গুলি উদ্ধার দেখানো হয়।
এর আগে রিমান্ডে থাকা অবস্থায় আরো একটি অস্ত্র উদ্ধার করা হয়েছে জানিয়েছে পুলিশ। তার দেওয়া তথ্য অনুযায়ী ২০ সেপ্টেম্বর ভোরে ফতুল্লার দাপা ইদ্রাকপুরস্থ অরিয়ন গ্রুপের বালুর মাঠ হতে একটি দেশীয় তৈরি পাইপ গান উদ্ধার করা হয়। পরে মামলাটি ডিবিকে দেওয়া হয়। ওইদিন ৩ দিনের রিমান্ডে ছিল রনি।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিমান্ড

২৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ