Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলবাড়ী ও আনোয়ারায় ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

দিনাজপুরের ফুলবাড়ীতে ৩শ’ পিস ইয়াবাসহ শহিদ ইসলাম (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে দিনাজপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গত ৫ অক্টোবর শুক্রবার সন্ধ্যা ৭টায় উপজেলার চিন্তামন রাধিকাপুর গ্রামে অভিযান চালিয়ে এই মাদক ব্যবসায়ীকে মাদকসহ আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দিনাজপুরের এএসআই মতিয়ার রহমানের নেতৃত্বে একটি দল। এই ঘটনায় ওই দিন রাতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর দিনাজপুরের এএসআই মতিয়ার রহমান বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা করে ধৃত আসামিকে থানায় সোপর্দ করেছে। ধৃত মাদক ব্যবসায়ী শহিদ ইসলাম উপজেলার বেতদীঘি ইউনিয়নের রাধিকাপুর গ্রামের শমসের আলীর ছেলে ।
মামলার বাদি এএসআই মতিয়ার রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চিন্তামন মোড়ে একটি রাইস মিলের নিকট ওঁৎ পেতে থেকে মাদক ব্যবসায়ী শহিদ ইসলামকে আটক করি এবং তার শরীর তল্লাশি করলে, ৩শ’ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা
চট্টগ্রামের আনোয়ারায় ইয়াবাসহ মোহাম্মদ হাশেম (৩৭) নামে একজনকে আটক করেছে পুলিশ। তিনি উপজেলার পশ্চিম রায়পুর গ্রামের মৃত মীর হোসেনের ছেলে। শনিবার ভোররাতে তার বসতঘরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার তথ্যমতে রান্নাঘরের গ্যাসের চুলার নিচে রাখা ৪০০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করে পুলিশ। এসব ইয়াবার মূল্য এক লাখ চল্লিশ হাজার টাকা। আটক হাশেম পুলিশের তালিকাভ‚ক্ত ইয়াবা ব্যবসায়ী বলে নিশ্চিত করেছেন এএসআই রেজাউল করিম। আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন,আটক হাশেমের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ