Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

দৌলতপুরে সংঘর্ষে নিহত ১ আহত ১০

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে ১ জন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ১০ জন। গতকাল শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার শশীধরপুর গ্রামে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শশীধরপুর গ্রামের আবু আফফান ও গনির সাথে একই গ্রামের মিজানের জমি নিয়ে বিরোধ ও দীর্ঘদিন ধরে আদালতে মামলা চলে আসছিল। মিজান আদালত থেকে তার পক্ষে রায়ও পেয়েছেন। আদালতের রায় পাওয়ার পর গতকাল দুপুরে আফফান ও গনির দখলে থাকা জমি মিজান ও তার লোকজন দখল নিতে গেলে উভয়ের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে একে অপরের ওপর হামলা ও ধাওয়া পাল্টা ধাওয়ায় লিপ্ত হয়। প্রায় ঘন্টা ব্যাপী চলা সংঘর্ষে উভয়পক্ষের ১১জন জন আহত হলে তাদের উদ্ধার করে দৌলতপুর ও কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মিজান (৪৬) কুষ্টিয়া হাসপাতালে মারা যায়। সে শশীধরপুর গ্রামের মৃত আবুল মালিথার ছেলে। সংঘর্ষে আহতদের মধ্যে শুকুর মালিথা, সম্রাগ মালিথা, সীমাজুল, ইমাদুল, মিরাজ, সাবু ও অন্তর কুষ্টিয়া হাসপাতালে এবং সজিব দৌলতপুর হাসপাতালে ভর্তি রয়েছে। অন্যান্য আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ