Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় মাদক বিক্রেতা মা-মেয়ে আটক

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

পিরোজপুর ডিবি পুলিশ বৃহস্পতিবার রাতে মঠবাড়িয়া পৌর শহরের দক্ষিণ বন্দর স্লইজ গেট এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ি নূর জাহান বেগম (৫৮) ও মেয়ে আসমা আক্তার (১৯) কে ৫০০ পিচ ইয়াবাসহ আটক করেছে। এসময় তাদের কাছ থেকে মাদক বিক্রির ৩৫ হাজার ৭ শত টাকা উদ্ধার করা হয়েছে। আটককৃত নূর জাহান পৌর শহরের দক্ষিণ মিঠাখালী গ্রামের রত্তন হাওলাদারের স্ত্রী এবং আসমা তার মেয়ে।

জানা যায়, পিরোজপুর ডিবি পুলিশের ওসি মিজানুল হক ও এসআই দেলোয়ার হোসাইন জসিম এর নেতৃত্বে একদল ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে দিকে পৌর শহরের দক্ষিণ বন্দর স্লইজ গেট এলাকার রত্তন হাওলাদারের বাসায় অভিযান চালায়। এসময় পালানোর চেষ্টা করলে ডিবি পুলিশ মাদক ব্যবসায়ী নূর জাহান বেগম ও তার মেয়ে আসমা আক্তারকে আটক করে। তাদের কাছ থেকে ৫০০ পিচ ইয়াবা ও মাদক বিক্রির ৩৫ হাজার ৭ শত টাকা উদ্ধার করা হয়। নুরজাহানের ছেলে কালাম এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন ধরে কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা এনে এলাকায় বিক্রি করে আসছে।

মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) মাজহারুল আমিন (বিপিএম) জানান, আটককৃতদের আসামী করে ডিবি পুলিশের এসআই দেলোয়ার হোসাইন জসিম বাদী হয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন। শুক্রবার আটককৃত মা ওতার মেয়েকে আদালতে সোপর্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ