Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ করবে না ভারত -হাইকমিশনার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৮, ৪:১৩ পিএম

আগামী সংসদ নির্বাচনসহ এই দেশের যে কোনো অভ্যন্তরীণ বিষয়ে ভারত হস্তক্ষেপ করবে না বলে জানিয়েছে ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা। শুক্রবার দুপুরে চাঁদপুরের ফরক্কাবাদ ডিগ্রি কলেজে ভারতীয় অর্থায়নে মহাত্মা গান্ধী মিলনায়তন উদ্বোধন শেষে ভারতীয় হাইকমিশনার এসব কথা বলেন।

শ্রিংলা বলেন, উন্নয়নের নানা ক্ষেত্রে বাংলাদেশে ব্যাপক পরিবর্তন হচ্ছে। তাই বন্ধু প্রতিম দেশ হিসেবে ভারত বাংলাদেশের পাশে সবসময় থাকবে। তিনি আরও বলেন, বাংলাদেশের গণতন্ত্র এখন শক্ত ভিতের ওপর দাঁড়িয়ে গেছে। এই ধারা অব্যাহত থাকুক ভারত এমনটা প্রত্যাশা করছে।

ভারতীয় হাইকমিশনারকে চাঁদপুরে স্বাগত জানান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি ও কেন্দ্রীয় ত্রাণ সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভু্ইয়া, জেলা আওয়ামী লীগ সভাপতি, পৌর মেয়র নাসির উদ্দিন আহম্মদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাইকমিশনার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ