Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মোটরসাইকেলের আরোহী নিহত

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে পিক-অ্যাপ ভ্যানের ধাক্কায় খোকন সিং (২৫) নামে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন এবং মোটরসাইকেলে থাকা অপর একজনকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে পুলিশ সূত্রে জানা যায়।
নিহত খোকন সিং (২৫) উপজেলার বেতদীঘি ইউনিয়নের চকমথুরা গ্রামের ইন্দ্রজিত সিংহের ছেলে বলে জানা যায়। একই ঘটনায় মোটরসাইকেলে থাকা কাসাপুকুর গ্রামের কুদ্দুস আলীর পুত্র গোলজার হোসেন বাবু (৪০) কে গুরুতর আহত অবস্থায় স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
প্রত্যক্ষ সূত্রে জানা যায়, গত বুধবার সন্ধ্যায় দিনাজপুর থেকে ছেড়ে আসা কাঁচামাল বহনকারী নিল রঙের পিকআপ-ঢাকা মেট্রো-ড ১১-৫৪৯০ একই পাশ থেকে আসা চালকসহ দুই জন ডিসকভার-১২৫ সিসি মোটরসাইকেলকে অভারটেক করতে গিয়ে মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক খোকন সিং নিহত হন। মোটরসাইকেলের পিছনে থাকা গোলজার রহমান বাবু গুরুতর আহত হলে তাকে তৎক্ষনাৎ ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
ফুলবাড়ী থানার এসআই মিন্টু বলেন, দুর্ঘনায় সাথে সাথেই ঘাতক পিকঅ্যাপ ভ্যানটিসহ চালককে আঁক করা হয়েছে। চালক এবং গাড়ির কোনো প্রকার কাগজপত্র তার কাছে ছিল না বলেও তিনি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ