Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সিলেটের গোলাপগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে ভোট গ্রহণ সমাপ্ত শেষ

শুরু হয়েছে গণনা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৮, ৫:৩৯ পিএম

শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে সিলেটের গোলাপগঞ্জ পৌরসভার মেয়র পদে উপনির্বাচনের। বুধবার (৩ অক্টোবর) সকাল ৮টা থেকে ৯টি কেন্দ্রে শুরু হওয়া এই ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। এখন শুরু হয়েছে ভোট গণনা।

এ ভোটের লড়াইয়ে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাবেক মেয়র জাকারিয়া আহমদ পাপলু ছাড়াও ছিলেন তিন স্বতন্ত্র প্রার্থী। তারা হলেন, জগ প্রতীক নিয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম রাবেল। মোবাইল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী পৌর বিএনপির সাবেক সভাপতি গোলাম কিবরিয়া চৌধুরী শাহিন ও নারিকেল গাছ প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মহিউস সুন্নাহ চৌধুরী নার্জিস।

৯টি ওয়ার্ড নিয়ে গঠিত গোলাপগঞ্জ পৌরসভার মোট ভোটার সংখ্যা ২১হাজার ৬শত ৩২জন। তারমধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১০হাজার ৯শত ৫৮জন ও মহিলা ভোটার সংখ্যা ১০হাজার ৬শত ৭৪জন।
সকাল ১১টার দিকে উপ-নির্বাচনে আ‘লীগ মনোনীত প্রার্থী সাবেক মেয়র জাকারিয়া আহমদ পাপলুর সমর্থকদের সাথে এলাকাবাসীর সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পৌর এলাকার নুরুপাড়া রঙ্গাই বিছরা এলাকার মকছুদ হোসেন বাবুলের দুই পুত্র মুন্না আহমদ ও মান্না আহমদ আহত হন। খবর পেয়ে র‌্যাব-বিজিবি ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
গোলাপগঞ্জ জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা খোরশেদ আলম জানান, সকাল ৮টা থেকে শুরু হয়ে শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে ভোটগ্রহণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপ-নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ