Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৮, ২:৩৭ পিএম

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তিসহ ৭ দফা দাবী বাস্তবায়ন করার লক্ষ্যে লক্ষ্মীপুর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ শেষে জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পালের কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে। আজ বুধবার সকালে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য ও জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূইয়ার নেতৃত্বে এ কর্মসুচি পালন করেন বিএনপির নেতাকর্মীরা। এসময় উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য এডভোকেট সৈয়দ সামছুল আলম, বিএনপি নেতা নিজাম উদ্দিন ভূইয়া, স্বেচ্ছাসেবকদলের সাধারন সম্পাদক হারুনুর রশিদ মিজানুর রহমান পলাশসহ জেলা উপজেলা বিএনপি. যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে কেন্দ্রীয় বিএনপির সহ-সমাজকল্যান সম্পাদক ও জেলা বিএনপির সাধারন সম্পাদক সাহাবুদ্দিন সাবুর নেতৃত্বে নেতাকর্মীরা একই কর্মসুচি পালন করেন। এসময় উপস্থিত ছিলেন,সহ-সভাপতি ছায়েদুর রহমান চুট্টু, যুগ্ম-সাধারন সম্পাদক এডভোকেট হারুনুর রশিদ ব্যাপারী,সাংগঠনিক সম্পাদক এডভোকেট হাসিবুর রহমান প্রমুখ। এসময় জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, সিনিয়র সহ-সভাপতি খালেদ মোহাম্মদ আলী কিরন,সাংগঠনিক সম্পাদক সৌরভ হোসেন ভূলূ প্রমুখ ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ