Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে পাগলেও বিশ্বাস করে না

আলোচনা সভায় মেজর (অব.) হাফিজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে এটা পাগলেও বিশ্বাস করে না বলে মন্তব্য করেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমদ। তিনি বলেন, দেশে নির্বাচন এলে দুঃখ হয়। কারণ, এই সরকার এমন ধরনের নির্বাচন করে যে আমরা ঘর থেকে বের হতে পারি না। শুধু তাই নয়, বর্তমান নির্বাচন কমিশন বলেছে, দেশে সুষ্ঠু নির্বাচন হবে কি-না তার গ্যারান্টি আমরা দিতে পারব না। তাহলে এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন কীভাবে হবে? গতকাল (মঙ্গলবার) দুপুরে জাতীয় প্রেসক্লাবে চেতনা বাংলাদেশ আয়োজিত দলের মরহুম নেতা আ স ম হান্নান শাহর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক সভায় তিনি এসব কথা বলেন।
হাফিজ অভিযোগ করে বলেন, বর্তমান সরকার প্রতিবেশী দেশের যা যা চাওয়া, তা সব দিয়ে দিয়েছে। এই কারণে জনমনে হতাশা। যার কারণে অতীতেও এই সরকার জনগণের ভোট পায়নি আর বর্তমানেও পাবে না। তাই তারা সাধারণ জনগণকে ভোটকেন্দ্রে যেতে দেয় না। আইন-শৃঙ্খলা বাহিনীদের সিভিল পোশাকে ভোট কেন্দ্রে পাঠানো হয় এবং ভোটকেন্দ্র থেকে সাধারণ জনগণকে বের করে দেয়া হয়।
আয়োজক সংগঠনের সভাপতি শামিমা রহিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অবঃ) রুহুল আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল আজিম, কেন্দ্রীয় নেতা ইসমাইল হোসেন বেঙ্গল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ