Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জকিগঞ্জে নিখোঁজ কাউন্সিলর সরাইল থেকে উদ্ধার

জকিগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

নিখোঁজ হওয়া জকিগঞ্জ পৌর কাউন্সিলর ও পৌর যুবলীগের আহবায়ক শাহাব উদ্দিন তাপাদার শাকিলকে নিখোঁজের চারদিনের মাথায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানা এলাকা থেকে মঙ্গলবার ভোর ৬টার দিকে হাত পা বাঁধা বস্তাবন্দি অবস্থায় উদ্ধার করা হয়েছে বলে সরাইল থানা পুলিশের দাবী। পরে তাকে সরাইল সরকারি হাসপাতালে ভর্তি করে পুলিশ। গত চারদিন আগে কাউন্সিলর শাকিল বাড়ী ফেরার পথে নিখোঁজ হন। এ ঘটনায় তার বড় ভাই নজরুল ইসলাম জকিগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করেন।

জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার জানান, সরাইল থানার আওতাধীন এক এলাকা থেকে হাত পা বাঁধা বস্তাবন্দি অবস্থায় থানা পুলিশ তাকে উদ্ধার করেছে বলে আমাদেরকে জানানো হয়েছে। এমন খবর পেয়ে জকিগঞ্জ থানার এসআই কল্লোল গোম্বামীর নেতৃত্বে একদল পুলিশ সরাইল থানায় গিয়েছেন। আইনী প্রক্রিয়াশেষে কাউন্সিলর শাকিলকে সরাইল থেকে জকিগঞ্জে আনার পর জানা যাবে কারা তাকে সরাইলে নিয়ে ফেলেছিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ