Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সরাইলে ট্রাকভর্তি ওএমএস’র চালসহ আটক ৩

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৮, ৩:১২ পিএম
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় এক ট্রাক সরকারি ওএমএস’র চালসহ তিনজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) একটি দল। 
আজ মঙ্গলবার সকালে বিজিবি’র পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, দরিদ্রদের মধ্যে খোলা বাজারে বিক্রির (ওএমএস) জন্য দেওয়া সরকারি চাল পাচার করা হচ্ছিল। খবর পেয়ে সোমবার গভীর রাতে ২৫ বিজিবি ব্যাটালিয়নের একটি দল উপজেলার কালিকচ্ছ বাজারে অভিযান চালিয়ে একটি ট্রাক থেকে প্রায় তিনশ’ বস্তা চাল জব্দ করে। এ সময় ট্রাকচালক রবিউল আলম শাহিন, হেলপার মাসুম মিয়া ও শ্রমিক ওয়াহিদকে আটক করা হয়। 
আটক ব্যক্তিরা জানান, চালগুলো জেলার নাসিরনগর উপজেলার জুলহাস মিয়ার দোকান জুলহাস ট্রেডার্স থেকে হবিগঞ্জের চুনারুঘাট নিয়ে যাচ্ছিলেন তারা। 
এ বিষয়ে ২৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ গোলাম কবীর জানান, জব্দ করা চালের মূল্য ছয় লাখ ৭৫ হাজার টাকা। বিষয়টি জেলা প্রশাসকসহ সংশ্লিষ্টদের জানানো হয়েছে। টাস্কফোর্সের মাধ্যমে বিষয়টি খতিয়ে দেখা হবে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সরাইলে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ