Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধামরাইয়ে মোটরসাইকেল শোভাযাত্রা

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে প্রধাণমন্ত্রীর সফরসঙ্গী করায় এবং একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে ধামরাইয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি বায়রার সভাপতি আলহাজ বেনজির আহমদের পক্ষে গত রোববার আনন্দর‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। প্রায় দেড় সহস্রাধীক মোটরসাইকেল ও অর্ধশত প্রাইভেটকার এবং পিকআপভ্যান আনন্দ র‌্যালিতে যুক্ত হয়। আনন্দ র‌্যালিতে যোগ দেয়ার জন্য সকাল থেকেই ধামরাইয়ের ১৬টি ইউনিয়ন ও পৌরসভা থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা মোটরসাইকেল নিয়ে পৌরশহরের ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এসে জড়ো হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজির আহমদ বেলা সাড়ে ১২টার দিকে আনন্দ র‌্যালিতে যোগদিলে র‌্যালিটি ঢাকা-আরিচা মহাসড়ক দিয়ে কালামপুর-সাটুরিয়া আঞ্চলিক মহাসড়ক হয়ে প্রধান অতিথির নিজ বাড়ি কুশুরার বৈন্যা গ্রামে গিয়ে শেষ হয়। এসময় র‌্যালিটি নির্বাচনী শোডাউনে রূপ নেয়।
পরে বৈন্যা গ্রামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সাকুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি আলহাজ বেনজির আহমদ।

এ সময় বক্তব্য রাখেন সাবেক রাষ্ট্রদূত সোহরাব হোসেন, ঢাকা জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক মিজানুর রহমান মিজান, পৌর আ.লীগের সভাপতি ও মেয়র আলহাজ গোলাম কবির মোল্লা, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক বেনজির আহম্মেদ মুকুল, উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইসচেয়ারম্যান মুহাদ্দেস হোসেন, কৃষকলীগের সভাপতি আহম্মদ হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোভাযাত্রা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ