Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পাটুরিয়ায় ট্রাকের ধাক্কায় নিহত

মানিকগঞ্জ জেলা ও আরিচা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৮, ১২:০১ এএম

রোববার সকাল ৮টার দিকে মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ৩ নং ফেরি ঘাটে সড়ক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহী আবুল কালাম শেখ (৩৫) নিহত এবং অপর ২জন আহত হয়েছে। নিহত কালাম রাজবাড়ি জেলার গোয়ালন্দ থানার চরদৌলতদিয়া গ্রামের শেখ ব্যাপারীর ছেলে। সে ছামসু মিয়ার মৎস্য আড়তের কর্মচারী।

জানা গেছে, পাটুরিয়া ঘাটের মৎস্য আড়তদার ছামসু মিয়া তার কর্মচারী আবুল কালাম শেখ ও আরতের সরকার মনির হোসেন মটর সাইকেলযোগে আড়তের কাজশেষে বাড়ি যাচ্ছিল। তারা পাটুরিয়া ৩নং ফেরি ঘাটের কাছে আসলে করিম গ্রুপের একটি ট্রাক তাদেরকে পিছন দিক থেকে ধাক্কা দিলে তারা সড়ককের ওপর পড়ে যায়। এ সময় মাছের আড়তের কর্মচারী কালাম ট্রাকের চাকায় পিস্ট হলে আহত অবস্থায় স্থানীয় উথলী হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। মাছের আড়তদার ছামসু ও মটর সাইকেল চালক মনির হোসেনকে গুরুতর আহত অবস্থায় মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের বাড়ি শিবালয় উপজেলার ত্রিলোচনপট্টি গ্রামে। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে। ট্রাকড্রাইভার হেলপার পালিয়ে গেছে।

বরংগাইল হাইওয়ে পুলিশের এসআই আমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকটি ফেরিতে ওঠার সময় মটর সাইকেলের পিছনে দিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ