Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশালে কমিউনিটি ক্লিনিকের নারী কর্মকর্তার বিবস্ত্র লাশ উদ্ধার

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

বরিশালে কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন লুৎফর রহমান সড়কের ভাড়া বাসা থেকে স্বাস্থ্য বিভাগের উপ-সহকারী কমিউনিটি ক্লিনিকের এক নারী মেডিকেল কর্মকর্তার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার স্থানীয়দের দেয়া সংবাদের ভিত্তিতে নগরীর বিমান বন্দর থানা পুলিশ মারুফা বেগম (৪১) নামের ওই নারী কর্মকর্তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে। ওই নারীকে ধর্ষণের পর হত্যা করা হতে পারে ধারনা করছেন সংশ্লিষ্টরা। তবে পুলিশ বলছে, ওই নারীকে হত্যা করা হয়েছে। তদন্ত ছাড়া ধর্ষণের ব্যাপারে মন্তব্য করতে রাজি হয়নি পুলিশ।
নিহত মারুফা নগরীর কাশীপুর গণপাড়া এলাকার বাসিন্দা জহিরুল হায়দার চৌধুরীর স্ত্রী এবং কাশীপুর ইউনিয়ন পরিষদের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল কর্মকর্তা। তার গ্রামের বাড়ি নেত্রকোনায়। জহিরুল হায়দায় চৌধুরী ঢাকায় প্রগতি লাইফ ইন্সুরেন্স কোম্পানীতে কর্মরত। নিঃসন্তান মারুফা নথুল্লাবাদ লুৎফর রহমান সড়কের জনৈক সুলতান আহমেদের মালিকানাধীন ‘শরীফ মঞ্জিলের’ তৃতীয় তলার একটি ফ্লাটে একা ভাড়া থাকতেন। সব শেষ গত শনিবার রাতেও বাড়ির মালিকের সাথে মারুফার কথা হয়।
গতকাল রোববার সকালে ঢাকায় অবস্থানরত জহিরুল হায়দার চৌধুরী তার স্ত্রীর সেল ফোনে একাধিকবার রিং দিলেও ফোন রিসিভ করেননি মারুফা। পরে জহিরুল বাড়ির মালিকের কাছে ফোন দিয়ে তার স্ত্রীর অবস্থান এবং ফোন রিসিভ না করার কারন জানতে চান। বাড়ির মালিক ওই ফ্লাটের সামনে গিয়ে মারুফার ফ্লাট ভেতর থেকে আটকানো দেখতে পেয়ে বিষয়টি জহিরুল চৌধুরীকে জানান। জহিরুল তার বড় ভাইকে এ বিষয়ে খোঁজ নিতে পাঠান। বড় ভাই ঘটনাস্থলে গিয়ে ওই ফ্লাটের দরজা ভেতর থেকে আটকানো দেখে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরকে জানান। কাউন্সিলর পুলিশকে খবর দিলে বিমান বন্দর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙ্গে ওই নারীর লাশ উদ্ধার করেন। হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ৪ সহকর্মীকে থানায় নিয়ে যাওয়ার কথা বলেন উপ-কমিশনার জাহাঙ্গীর মল্লিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ