Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কাশিয়ানীতে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় আটক ১

কাশিয়ানী (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

গোপালগঞ্জের কাশিয়ানীতে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় খোকন মোল্যা (৩৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত ৯ টার দিকে উপজেলার পোনা কাদিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত খোকন মোল্যা ওই গ্রামের আব্দুর ছত্তার মোল্যার ছেলে। ওই স্কুলছাত্রী একই গ্রামের তৈয়াব মোল্যার মেয়ে এবং পোনা সরকারি প্রাথমিক বিদ্যায়য়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

জানা গেছে, ওই ছাত্রীকে দীর্ঘদিন ধরে প্রতিবেশী খোকন মোল্যা উত্যক্ত করে আসছিল। শুক্রবার রাত ৯ টার দিকে খোকন মোল্যা পূর্ব পরিকল্পিতভাবে ওই ছাত্রীদের বাড়িতে প্রবেশ করে। এ সময় খোকন ওই ছাত্রীর মুখ চেপে ধরে এবং গলায় ওড়না পেঁচিয়ে জোরপূর্বক কোলজোড়া করে বাড়ির দক্ষিণপাশে অবস্থিত বাঁশ বাগানের মধ্যে নিয়ে ধর্ষণ করে। ওই ছাত্রী চিৎকার দিলে তার মা এগিয়ে গেলে লম্পট খোকন মোল্যা পালিয়ে যায়।

এ ঘটনার পরদিন স্কুলছাত্রীর মা রুকসানা বেগম বাদী হয়ে কাশিয়ানী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে পুলিশ এ ঘটনায় আসামী খোকন মোল্যাকে একই উপজেলার কুসুমদিয়া গ্রাম গ্রেফতার করে। মামলার তদন্ত কর্মকর্তা এ, এস আই রতন বৈরাগী হোসেন বলেন, এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। এরই মধ্যে অভিযুক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে। স্কুলছাত্রীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার-নিরীক্ষা জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ