Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফরিদপুরে ৭ মামলার আসামিসহ আটক ৩

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

শনিবার সকালে ফরিদপুর শহরের ব্রাহ্মনকান্দা হতে অস্ত্র, হত্যা ও মাদক ব্যবসাসহ ৭ মামলার আসামী আরাফাত হোসেন জুয়েলকে বিদেশী পিস্তলসহ আটক করেছে র‌্যাব। এ সময় ফারজানা আক্তার ও আরিফুল ইসলাম নামের তার দুই সহযোগিকেও আটক করা হয়।
ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান, শনিবার সকালে শহরের ব্রাহ্মনকান্দা গ্রামে জুয়েলের বাড়িতে অভিযান পরিচালনা করে ফরিদপুরের শীর্ষ সন্ত্রাসী অর্ধ ডজন অস্ত্র, হত্যা ও মাদক মামলার আসামী আরাফাত হোসেন জুয়েল ও তার সহযোগী ফারজানা আক্তার, মোঃ আরিফুল ইসলামকে আটক করা হয়। এ সময় আটককৃতদের নিকট হতে ১টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটার গান, ১টি ম্যাগজিন, ৯ রাউন্ড তাজা গুলি, ১ চাপাতি, ২ ধারালো চাকু, ১১৫ পিস ইয়াবা, ১টি পাসপোর্ট উদ্ধার করা হয়। আটক জুয়েল দীর্ঘদিন ফরিদপুর শহর এলাকায় সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছিল। জুয়েল ইতিপূর্বে সাভারের একটি হাউজিং প্রকল্প এলাকা হতে রাজধানীর অন্যতম ত্রাস ফাঁসির দন্ড প্রাপ্ত শীর্ষ সন্ত্রাসী নোমান ইবনে বাশার টিবিএস বাবুর সাথে অস্ত্র-গুলিসহ র‌্যাবের হাতে আটক হয়। জেল থেকে বের হয়ে সে আবার শহরে সন্ত্রাসের রাজত্ব কায়েম করে। জুয়েলের বিরুদ্ধে জেলার কোতয়ালী থানা এবং ঢাকার সাভার থানায় হত্যা, অস্ত্র মামলাসহ মোট ৬টি মামলা বিচারাধীন রয়েছে। এ ছাড়া ফারজানা আক্তারের বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানা এবং সাভার থানায় ৪টি মাদক মামলা বিচারাধীন রয়েছে। উদ্ধারকৃত অস্ত্র-গুলি ও মাদকসহ উল্লেখিত ৩ আসামীকে কোতয়ালী থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ